আনমনে বসে তুমি কি যে ভাবছো,
রংধনু সাত রঙে কার ছবি আঁকছো?
সুখের সীমানা'তে চলো চলে যাই
নতুন সুখের আহবানে.....


অনুরাগের ছায়া পথে, দু'জনে একসাথে
অজানা প্রান্তরে দু'পা বাড়াই,
হৃদয় অরণ্যে'র কাছে জমে থাকা
ভালোবাসা অভিসারে ডাক দিয়ে যায়।
সুখের সীমানা'তে চলো চলে যাই
নতুন সুখের আহবানে.....


অনুভবে দু'টি মন, অচেনা নির্জন
চাঁদের দেশেতে চলো না হারাই,
জোছনার আলো দিয়ে হলো ছবি আঁকা
সেই ছবি চুপি চুপি মন ছূঁয়ে যায়।
সুখের সীমানা'তে চলো চলে যাই
নতুন সুখের আহবানে.....